October 25, 2024, 8:22 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

র‌্যাব-১ এর উত্তরা টিম অভিযানে আগ্নেয়াস্ত্রসহ সেচ্ছাসেবক লীগ নেতা লিটন গ্রেপ্তার,শ্রীপুরে।

গত ৮ জুলাই (শনিবার) উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। পরে ৯ জুলাই (রবিবার) দুপুরে অস্ত্রসহ আসামীকে শ্রীপুর থানা পুলিশে সোর্পদ করে র‌্যাব-১এর সদস্যরা। গ্রেপ্তারকৃত সন্ত্রাসী জহিরুল ইসলাম লিটন (৪৫)। সে ওই গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। ঢাকার বিভিন্ন থানাসহ শ্রীপুরে একাধিক মামলা রয়েছে তার নামে। সে গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য।
গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়া নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত জহিরুল ইসলাম লিটন গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের চলতি কমিটির সদস্য। তবে সে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত কিনা তা আমাদের জানা নাই বলে তিনি জানিয়েছেন। এ বিষয়ে দলীয় ব্যবস্থা নেওয়া হবে।
শ্রীপুর থানা পুলিশ জানায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামে জহিরুল ইসলাম লিটনের বাড়িতে অভিযান চালায়। অভিযানে জহিরুলকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বাড়ির একটি টিনশেড ঘর থেকে দেশীয় আগ্নেয় অস্ত্র ১টি (পাইপগান) উদ্ধার করা হয়। এসময়  আগ্নেয়অস্ত্র পাইপগান তৈরির বেশ কিছু যন্ত্রাংশ উদ্ধার করা হয়। পরে ৯ জুলাই (রবিবার) গ্রেফতারকৃত জহিরুল ইসলাম লিটনকে  শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফএম নাসিম জানান- র‌্যাব-১ সদস্যরা অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে অস্ত্রসহ গ্রেপ্তার করে থানায় সোপর্দ করে। পরে অস্ত্রমামলা দিয়ে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার নামে একাধিক মামলা রয়েছে।
সুত্রঃ আমার সময়

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন